• Friday, March 29, 2024

দীপিকা ও রণবীরের বিয়ে

  • Nov 12, 2018

অপেক্ষার পালা শেষ—১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় বিয়ে করছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। এরই মধ্যে তাঁরা সেখানে পৌঁছে গেছেন। কিন্তু তাঁদের আগেই সেখানে যান দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ, হেয়ারস্টাইলিস্ট অমিত ঠাকুরসহ আরও কয়েকজন। কারিশমা প্রকাশ লেক কোমোর যে হোটেলে গিয়ে উঠেছেন, সেই ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এবার জানা গেছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ের বিভিন্ন আয়োজনের সময়।

কারিশমা প্রকাশ আর অমিত ঠাকুর লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলা নানা রঙের গোলাপ দিয়ে মুড়ে দিয়েছেন। বিয়ের পর দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং এই ভিলার যে কক্ষে থাকবেন, তার বিছানা আর পুরো কক্ষ সাজানো হয়েছে ফুল ও বাতি দিয়ে।

ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন বিয়ে উপলক্ষে নানা অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে। অনুষ্ঠান শুরু হবে ১৩ নভেম্বর। সেদিন দীপিকা ও রণবীরের মেহেদি ও সংগীতের অনুষ্ঠান হবে। বিয়ে হবে দুই দিন—১৪ নভেম্বর বিয়ে হবে কন্নড় রীতিতে আর ১৫ নভেম্বর সিন্ধি পাঞ্জাবি মতে বিয়ে হবে বলিউডের এই তারকা জুটির। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা থাকছেন। এ ছাড়া বলিউডে এই তারকা জুটির ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুরও উপস্থিত থাকার কথা রয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন সঞ্জয়লীলা বানশালি, শাহরুখ খান ও অর্জুন কাপুর।

বিয়ের অনুষ্ঠানের পরদিন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের পরিবারের সদস্যরা দেশে ফিরবেন।