• Tuesday, April 16, 2024

নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা ॥ আট যুবক-যুবতী গ্রেফতার 

  • Sep 23, 2018

নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে অর্থ আদায় চক্রের ৪ যুবতী ও ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধনাঢ্য পরিবারের সদস্যদের টার্গেট করে প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে ডেকে এনে বিশেষ কৌশলে ঘরে আটকে নগ্ন ছবি তুলে প্রতারণা করে অর্থ আদায় করা হতো। এই চক্র বেশ কিছুদিন ধরে নওগাঁ শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে এই অপকর্ম করে আসছিল। বৃহস্পতিবার রাতে থানার অফিসার্স ইনচার্জ মোঃ আব্দুল হাই নিউটনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো শহরের পার-নওগাঁ দক্ষিণপাড়ার মৃত শহিদুল ইসলামের কন্যা শান্তা খাতুন (৩০), নিপা খাতুন (৩২) ও সন্ধ্যা খাতুন (১৯), বগুড়ার আদমদীঘি উপজেলার কেল্লা গ্রামের সিরাজুল ইসলামের কন্যা রিয়া খাতুন, নওগাঁ সদর উপজেলার ফতেপুর গ্রামের আব্দুল হামিদ ম-লের পুত্র হারুন ম-ল (৩৬), আজাহার আলীর পুত্র আরিফ হোসেন (২৫), আফজাল হোসেন মোল্লার পুত্র নূর ইসলাম নোবেল (২০) এবং আব্দুস সালামের পুত্র আশিক (১৯)। জানা গেছে, গ্রেফতারকৃত শান্তা, নিপা ও সন্ধ্যা উক্ত রিয়া নামের মেয়ের সহযোগিতায় যে কোন ধনাঢ্য ব্যক্তিকে টার্গেট করে মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তাদের প্রথমে প্রেমের অফার দিয়ে বাড়িতে ডাকে। এই ডাকে কেউ কেউ সাড়া দিয়ে ফেঁসে যায়।

তাদের বাড়িতে ডেকে এনে ঘরের দরজা বন্ধ করে উভয়ে বিবস্ত্র হয়। তারা তাদের ছেলে সহযোগিদের ফোন করে। তারা এসে দরজা নক করে ভিতরে প্রবেশ করে। তাদের বিবস্ত্র অবস্থায় বিভিন্ন আঙ্গিকে ছবি তোলে। ছবি ফেসবুকে বা নানাভাবে ইন্টারনেটে প্রকাশ করার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ আদায় করে।