• Friday, April 26, 2024

বালিয়াডাঙ্গা ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যশস্য বিতরণ

  • May 07, 2020

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের এই পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচির আওতায় চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন পেশার কর্মহীনদের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার  বালিয়াডাঙ্গা  পরিষদের সামনে এসব খাদ্যশস্য প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এসব দেয়া হয়েছে। সমাজের দিনমজুর, রিকসা-ভ্যানচালক, পরিবহন শ্রমিক, চায়ের দোকানদার, ভিক্ষুক ও তৃতীয় লিঙ্গের কর্মহীন ৩৫০ টি পরিবারের মাঝে  চাল বিতরণ, ও ৪৪ টি পরিবারের মাঝে ১  লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম লবণ বিতরণ করা হয় ।  এছাড়াও শুকনা খাবার হিসেবে  আরো ২৫ টি পরিবারকে দুই কেজি পিয়াজ ২ কেজি ডাল ২ কেজি মিষ্টি কুমড়া ২ কেজি আলু ও ৫০০ গ্রাম মুড়ি প্রদান করা হয় ।

আজ সকাল থেকে বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদে মোট ৪১৯ জনকে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  উপহার তুলে দেওয়া হয়। খাদ্যশস্য নিতে আসা ব্যক্তিদের সকলকে সাবান দিয়ে ঘনঘন ২০-২৫ সেকেন্ড ধরে হাত ধোয়া, সামাজিক দুরত্ব বজায় রেখে অতিপ্রয়োজনীয় কারন ছাড়া বাড়ির বাইরে না যাওয়ার জন্য অনুরোধ জানান । আগামীতেও এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন অত্র ১নং বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তরিকুল ইসলাম,  বালিডাঙ্গা ইউপি ৯ নম্বর ওয়ার্ড সদস্য সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সালেহ  হাম্মাদ, ইউনিয়ন সমাজকর্মী গোলাম মোস্তফা, ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ রমজান আলী,  মহিলা সংরক্ষিত ওয়ার্ড সদস্য ১,২,৩ নম্বর মোসা: শাহানাজ বেগম