• Friday, March 29, 2024

শিবগঞ্জে শ্রমিকলীগ নেতার উপর দুর্বৃত্তের ছুরিকাঘাত

  • Dec 13, 2018

নিজস্ব প্রতিনিধি !! চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দরের শ্রমিকলীগ নেতা ও শ্রমিক সমম্বয় কমিটির সভাপতি মো. সাদিকুল রহমান মাষ্টার (৭১) দুর্বৃত্তের এলোপাথারি ছুরিকাঘাতে আহত হয়েছেন। শ্রমিক সমন্বয় কমিটির কার্যালয়ের সাথে টয়লেট থেকে আসার পথে তিনি এ হামলার শিকার হন।

আহত রহমান মাস্টারের ছেলে, শহীদ আফ্রিদি এ প্রতিবেদককে জানান, পূর্ব শত্রুতার জের ধরে রাত পৌণে ৮টার দিকে দু যুবক বাবাকে পেছন থেকে এলোপাথারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হামলাকারীরা কাপড় দিয়ে মুখ ঢেকে ছিল। তিনি আরো জানান, হত্যার উদ্দেশ্যে দূর্বৃত্তরা পরিকল্পনা মাফিক এ হামলা চালায়। ছুরিকাঘাতের পরে মুমুর্ষ অবস্থায় মাস্টারকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থা খারাপ হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

শিবগঞ্জ থানার ওসি শিকদার মোহাম্মদ মশিউর রহমান এ প্রতিবেদককে জানান, রহমান মাস্টারকে হামলার পর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. ইকবাল হোছাইনসহ পুলিশ কর্মকর্তারা সেখানে উপস্থিত হয়ে অভিযোগের ভিত্তিতে তদন্তসাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। বর্তমানে নির্বাচনের আগে এমন হামলায় এলাকায় আতঙ্কবিরাজ করছে।