• Thursday, April 25, 2024

নওগাঁর মান্দায় আপত্তিকর অবস্থায় আটক 

  • Oct 14, 2018

নওগাঁর মান্দায় জামায়াতের নেতা-নেত্রীকে আপত্তিকর অবস্থায় আটকের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এরা হলেন, উপজেলার ভালাইন ইউনিয়ন জামায়াতের সহসাধারণ সম্পাদক ও রুকন দেলোয়ার হোসেন (৫০) ও একই ইউনিয়নের জামায়াতের নারী রুকন (৪৫)। শনিবার সন্ধ্যায় উপজেলার কুসুম্বা জাগিরপাড়া গ্রামের রফিকুল ইসলামের বাড়ি থেকে তাদের আটক করা হয়। ঘটনায় বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনে ওই নারী রুকন শনিবার দিনগত রাতে মান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা গেছে, ওই নারী রুকনের বিয়ের পর দুই ছেলে সন্তান রেখে স্বামী মারা যান। এরপর দুই সন্তানকে নিয়ে ওই নারী বাবার বাড়িতে অবস্থান করতেন। জামায়াতের সাংগঠনিক কাজের সুবাদে ইউনিয়ন জামায়াতের নেতা দেলোয়ার হোসেনের সঙ্গে পরিচয় ও সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্নস্থানে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন জামায়াত নেতা দেলোয়ার হোসেন। শনিবার সন্ধ্যায় বিয়ের কথা বলে তাকে উপজেলার কুসুম্বা জাগিরপাড়া গ্রামের রফিকুল ইসলামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে রফিকুলের শয়নঘরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তবে জামায়াত নেতা দেলোয়ার হোসেন ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, সাংগঠনিক কাজে তারা ওই এলাকায় গিয়েছিলেন। ষড়যন্ত্র করে তাকে ফাঁসানো হয়েছে বলেও দাবি করেন তিনি।

মান্দা থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, ঘটনায় ওই নারী ধর্ষণের অভিযোগ এনে থানা মামলা দায়ের করেন। মামলার পর জামায়াত নেতা দেলোয়ার হোসেনকে গ্রেফতার দেখিয়ে রবিবার নওগাঁ আদালতে সোপর্দ ও ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।