• Saturday, April 20, 2024

রাজশাহীতে পর্দা উঠলো জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের

  • Nov 11, 2018

রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের পর্দা উঠেছে। জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের ব্যবস্থাপনায় আইটিএফ অনুমোদিত জুনিয়র (বালক-বালিকা) টেনিস চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করা হয়।

রোববার বিকেল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার নূর উর রহমান। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) এম. খুরশীদ হোসেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার হাফিজ আক্তার, জেলা প্রশাসক এস.এম.আব্দুল কাদের ও জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ। উদ্বোধন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করা হয়।

সোমবার সকাল থেকে মেইন ড্র’র খেলা শুরু হবে। প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য এরই মধ্যে বাংলাদেশসহ ১০টি দেশের ৯১জন খেলোয়াড় ও ২০ জন কর্মকর্তা এন্ট্রি নিয়েছেন। এর মধ্যে বাংলাদেশের খেলোয়াড় রয়েছেন ২৪ জন। তবে শেষ মুহূর্তে বিদেশি খেলোয়াড় সংখ্যা কমতে পারে বলে জানিয়েছেন কমপ্লেক্সের সাধারণ সম্পাদক আক্কাস আলী।

তিনি জানান, টুর্নামেন্টে রেফারি মনোনীত হয়েছেন ভারতের জয় মুখার্জী। ইতোমধ্যে, খেলোয়াড়েরা রাজশাহী আসতে শুরু করেছেন। টুর্নামেন্টে খেলা উপভোগ করার জন্য কোনো দর্শনী ফি দেওয়া হবে না।