• Wednesday, May 29, 2024

আগামী নির্বাচনে কোন অশুভ শক্তি অরাজকতা সৃষ্টি করলে সমুচিত জবাব দেয়া হবে… জাহাঙ্গীর কবির নানক এমপি

  • Sep 25, 2018

Spread the love

‘গত ৯ বছর ৯ মাসে কোন আন্দোলন করতে পারেনি বিএনপি। জামানত বাজেয়াপ্ত কামাল, মান্না ও জাফরুলরা বিদেশী প্রেসক্রিপশনে আজ এক হয়েছেন যাতে আগামীতে দেশে কোন নির্বাচন না হয়। আওয়ামীলীগ যাতে ক্ষমতায় যেতে না পারে’- বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ শহরের ফুড অফিস এলাকায় কোর্ট আম বাগানে অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ জেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত টেকসই গণতন্ত্র ও উন্নয়ন শীর্ষক ‘তৃণমূল কর্মী সম্মেলনে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের অতীতের কর্মকান্ড তুলে ধরে তিনি আরো বলেন, ‘ওরা গণতন্ত্রের শত্রু, মানবতার শত্রু, ধর্মের শত্রু, কৃষক ও শ্রমিকের শত্রু। তাই আগামী নির্বাচনে কোন অশুভ শক্তি বিএনপি-জামায়াতকে সমর্থন দেয়ার নামে কোন নৈরাজ্য করলে তা মোকাবেলার জন্য প্রস্তুত থাকার নির্দেশ দেন নেতা-কর্মীদের। কেউ যদি নির্বাচন প্রতিহত করার চেষ্টা করে তার সমুচিত জবাব দিবেন। এমনকি তারা কোন অরাজকতা করলে হাত-পা ভেঙ্গে দেয়ারও নির্দেশ দেন নেতা-কর্মীদের।

এ সময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, যারা সৎ ও যোগ্য ব্যক্তি তাদেরকেই নির্বাচনে দল মনোনয়ন দেবে। তাই সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিতে কাজ করার আহবান জানান তিনি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত টেকসই গণতন্ত্র ও উন্নয়ন শীর্ষক ‘তৃণমূল কর্মী সম্মেলনে’ প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. জাহাঙ্গীর কবির নানক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

আওয়ামীলীগের কর্মী সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ব্রি. এনামুল হক, সাবেক এম.পি ও জেলা আওয়ামীলগের ভারপ্র্প্তা সভাপতি জিয়াউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাফিজুর রহমান, সেক্রেটারী আলহাজ্ব এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমানসহ অন্যরা। সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম।

সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামীলীগ, জেলা মহিলালীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের বিভিন্নস্তরের ১০ সহস্রাধিক মহিলা ও পুরুষ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।