• Tuesday, March 5, 2024

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫৪৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

  • Aug 07, 2018

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক অভিযানে ৫৪৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এস আই রশিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল তার নেতৃত্বে মাদক কেনাবেচার সময় অভিযান পরিচালনা করে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা থেকে ১শ ৪৩ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ সময় নয়ালাভাঙ্গা গ্রামের মানিক( ২৮) ও জব্বার (২৫) এবং হরিনগর গ্রামের ইসমাইল (২৯) কে গ্রেফতার করা হয় ।

অন্যদিকে, পিরোজপুর এলাকা থেকে ৪শ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উপর চাকপাড়ার আলহাজ্ব মো. তসলিম উদ্দিনের ছেলে মো. তোজাম্মেল হক তাজু(৪০) ও একই ইউনিয়নের সোনামসজিদ-পিরোজপুর এলাকার মো. কুতুব উদ্দিনের ছেলে মো. আনারুল ইসলাম(৪২)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিকদার মো. মশিউর রহমান জানান, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সোনামসজিদ-পিরোজপুর এলাকায় অভিযান চালিয়ে ৪শ বোতল ফেন্সিডিলসহ ওই ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় মাদক বহন কাজে ব্যবহৃত একটি মিশুকও জব্দ করা হয়।

এ ২ ঘটনায় আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রয়োজনী আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়।