• Friday, June 21, 2024

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

  • Aug 15, 2019

Spread the love

চাঁপাইনবাবগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের আয়োজনে কোরআনখানি, কাঙ্গালী ভোজ, দোয়া মাহফিলসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামীলীগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট, জেলা আইনজীবী সমিতি, জেলা পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীগের বিভিন্ন অংগসংগঠন এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদর আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম প্রমুখ।

এর আগে শোক দিবসের র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার চত্বরে আলোচনা সভায় মিলিত হয়। নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠ শহীদ মিনার চত্বরসহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে প্রামান্য চিত্র প্রদর্শণ করা হয়।