• Sunday, June 23, 2024

চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

  • Sep 29, 2022

Spread the love

চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল আনন্দ  শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল। 

জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন এসব কর্মসূচির আয়োজন করে। বুধবার সকাল ১০ টায় বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের হুজরাপুর এলাকা হয়ে একই স্থানে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান। পরে নেতৃবন্দরা কেক কাটেন। শেষে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাত ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ,  যুগ্ম সম্পাদক ও চাঁপাইনববগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এমপি, জেলা আ.লীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদাসহ যুবলীগ, ছাত্রলীগের ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।