• Sunday, May 5, 2024

আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশনের দাতা সদস্য হলেন এ্যাড.আঞ্জুমান আরা

  • Oct 21, 2022

সৃজনশীল-মহতী উদ্যোগে এগিয়ে আসলেন, আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশনের ‘দাতা সদস্য’ হলেন এ্যাডভোকেট আঞ্জুমান আরা।
৫ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জের ডিসি মার্কেটের সামনে পুরাতন সেবা ক্লিনিক ভবনে (৩য় তলা) আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশনের অফিসে এসে ‘দাতা সদস্য’ হলেন বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবী, চাঁপাইনবাবগঞ্জের এ্যাডিশনাল পিপি (পাবলিক প্রসিকিউটর) ‘আঞ্জুমান আরা (তারা)’।
‘এ্যাড. আঞ্জুমান আরা’ গুণি পরিবারের সদস্য। চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ‘জারজেস হোসেনের’ সুযোগ্য কন্যা এবং বিশিষ্ট আইনজীবী, সাবেক ছাত্রনেতা ও রাজনীতিক ‘নজরুল ইসলাম কালুর’ তিনি সহধর্মিনী। ওকালতির পাশাপাশি সমাজ উন্নয়নে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখছেন আঞ্জুমান আরা। চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জেলা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি, চাঁপাইনবাবগঞ্জ জেলা ইনার হুইল ক্লাবের সভাপতি, ডায়াবেটিক সমিতিসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের বিভিন্ন দায়িত্ব পালন করছেন।
 তাঁকে অভিনন্দন, শুভেচ্ছা জানান ফাউন্ডেশনের মূল উদ্যোক্তা ও সদস্য সচিব মাহবুবুল ইসলাম ইমন।
আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশন (www.alokitochapainawabganjfoundation.com) এবং চলমান প্রকল্প- দু’শো বছর ইতিহাসের বিশিষ্ট ব্যক্তিদের সংক্ষিপ্ত জীবনী-আলোকিত চাঁপাইনবাবগঞ্জ (www.alokito-chapainawabganj.com) নিয়ে পারস্পরিক তাঁরা আলোচনা করেন।