• Saturday, March 2, 2024

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  • Sep 04, 2018

চাঁপাইনবাবগঞ্জে প্রথমবারের মত ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোন্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) শুরু হয়েছে। সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মঙ্গলবার জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাণিহাটি ইউ.পি চেয়ারম্যান মো. মহসিন আলী, অনুপনগর ইউপি চেয়ারম্যান মো. সাদেকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. তৌফিকুল ইসলাম তোফা প্রমুখ।

প্রধান অতিথি টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন। উপজেলা পর্যায়ে এ টুর্ণামেন্টে ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় রাণিহাটি ইউ.পি ৩-০ গোলে চরঅনুপনগর ইউ.পিকে পরাজিত করে।

টুর্নামেন্ট কমিটির সভাপতি সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন জানান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে প্রথমবারের মতো সদর উপজেলা পর্যায়ে আন্ত:ইউনিয়ন টুর্নামেন্টের খেলা আগামী ৯ সেপ্টেম্বের শেষ হবে। উপজেলা পর্যায়ের অংশগ্রহণকারী সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত উপজেলা দল জেলা পর্যায়ে ও জেলা দল বিভাগীয় পর্যায়ে এবং পরবর্তীতে জাতীয় পর্যায়ে খেলা অনুষ্ঠিত হবে।