• Tuesday, March 5, 2024

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ফেন্সিডিল ও ট্রাক আটক : গ্রেপ্তার ৩০

  • Sep 22, 2018

 

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জে রেহাইচর এলাকায় ডা.আ.আ.ম.মেসবাহুল হক বাচ্চু স্টেডিয়ামের সামনে মহাসড়কে অভিযান চালিয়ে ১১৫ বোতল ফেন্সিডিল ও ১ টি ট্রাকসহ ২জনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫, জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট হতে ঢাকা মেট্টো-ন ১৩-৬৯২৪ নম্বরপ্লেটযুক্ত একটি নীল রংয়ের মিনি ট্রাকে ফেন্সিডিল বহন করে দুজন মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ শহর হয়ে ঢাকার দিকে যাচ্ছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জ রেহাইচর এলাকায় নতুন স্টেডিয়ামের (ডা. আ.আ.ম. মেসবাহুল হক বাচ্চু) সামনে মহাসড়কের দুই পার্শ্বে অবস্থান গ্রহণ করে। শুক্রবার বেলা সোয়া ৩টার দিকে ট্রাকটি আটক করে ২ জন মাদক ব্যবসায়ীকে ১১৫বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করা হয়। আটক রকা হয় ফেন্সিডিল বহনকারী ট্রাকটি।

গ্রেপ্তারকৃতরা হলেন, শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার সেনেরচর গ্রামের (বর্তমান ঠিকানা-মিরপুর পল্লবী, ঢাকা) মো. সেলিম খানের ছেলে মো. মাসুম খান (৩০) ও দিনাজপুর জেলার কোতয়ালী উপজেলার মিশন রোডের মো. জাবেদ সুলতানের ছেলে মো. শুভ সুলেমান (২৩)। এ ছাড়াও মাদক বিরোধী অভিযান চালিয়ে বিভিন্নস্থান থেকে গত বৃহস্পতিবার আরো ২৯জনকে গ্রেপ্তার করা হয় বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।