• Thursday, June 13, 2024

চাঁপাইনবাবগঞ্জ সদরের নৌকা প্রার্থী আব্দুল ওদুদের ব্যাপক গণসংযোগ

  • Dec 22, 2018

Spread the love

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগসহ ব্যাপক নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের আ.লীগের নৌকার প্রার্থী আব্দুল ওদুদ (এমপি)।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত তার নিজ এলাকা সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চকআলমপুরসহ বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য দেন। তিনি বলেন, এ অঞ্চলের কথা বিগত বিএনপি সরকার মোটেও ভাবে নি। তারা শুধু অবহেলার চোখে দেখেছে। আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরপরই চরের ৬টি ইউনিয়নের সাথে শহরের যোগাযোগের জন্য শেখ হাসিনা সেতু ও পাকা রাস্তা নির্মাণ করেছে, যা দৃশ্যমান। যা এ অঞ্চলের মানুষ এখন সুফল ভোগ করছে।

শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিবাগ এলাকায় সমাবেশে বক্তব্য দেন আব্দুল ওদুদ। এ উসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রহুল আমিন, জেলা আওয়ামীলীগের সদস্য মোর্তুজা আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা সামিউল হক লিটন, সাবেক ছাত্রনেতা মারুফ মন্ডল, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজ শনিবার চাঁপাইনবাবগঞ্জ শহরের পুরাতন বাজারসহ বিভিন্ন এলাকায় পথসভায় বক্তব্য রেখে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা বজায় রাখতে ভোটারদের অনুরোধ জানাচ্ছেন আব্দুল ওদুদ (এমপি)।