• Saturday, March 2, 2024

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নৌকার বিশাল নির্বাচনী পথসভা

  • Jan 06, 2024

আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ জনতার উদ্দেশ্যে বলেছেন, আপনাদের ঋণ আমি কোনো দিন শোধ করতে পারব না। আপনারা বারবার আমকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। বিভিন্ন সময় আমার ডাকে সাড়া দিয়ে আপনারা এসেছেন। আপনাদের এই ঋণ, এই ভালোবাসা আমি কখনই শোধ করতে পারব না। আমি বারবার বিজয়লাভ করেছি। সেই বিজয় ছিল আপনাদের, আওয়ামী লীগ নেতাকর্মীদের।

বৃহস্পতিবার বিকেলে আব্দুল ওদুদের নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও দেবীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় আব্দুল ওদুদ আরো বলেন, আমরা ২০০৮ সালে কথা দিয়েছিলাম নির্বাচিত হতে পারলে চরাঞ্চলের মানুষের ভাগ্যে পরিবর্তন করব, আমি আমার কথা রেখেছি। ‘শেখ হাসিনা’ সেতু করে দিয়েছি, রাস্তাঘাট করে দিয়েছি, বাঁধ নির্মাণ করে দিয়েছি, শহরের অলিতে-গলিতে রাস্তা করে দিয়েছি, শিক্ষাপ্রতিষ্ঠানে ভবন করে দিয়েছি। এবার আমি নির্বাচিত হতে পারলে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাত্রিকালীন আন্তঃনগর ট্রেন, মেডিকেল কলেজ, আলাতুলি, নারায়ণপুরে পদ্মা ও মহানন্দায় বাঁধ নির্মাণ করা হবে, তড়পা ঘাটে ৭টি ইউনিয়নের যোগযোগের জন্য একটি ব্রিজ ও নয়াগোলা ঘাটে শিবগঞ্জের সঙ্গে যোগাযোগের জন্য আরো একটি ব্রিজ নির্মাণ করা হবে। চাঁপাইনবাবগঞ্জ হতে সোনামসজিদ দিয়ে ভারত হয়ে নেপাল-ভুটানের সঙ্গে রেলযোগোযোগের ব্যবস্থা করা হবে, অর্থনৈতিক জোন করা হবে এবং আইটি পার্ক গড়ে তোলা হবে।

আব্দুল ওদুদ বলেন, আপনারা আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে উন্নয়নের স্বার্থে আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন, এটা আপনাদের কাছে আমার অনুরোধ।

পথসভায় আরো বক্তব্য দেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য এবং অবসরপ্রাপ্ত সচিব জিল্লার রহমান, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদ, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট রবিউল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য ইফতেখারুল ইসলাম সুজন, কেন্দ্রীয় যুবলীগ সদস্য প্রকৌশলী শহীদুল ইসলাম সরকার, সদর উপজেলা যুবলীগের সভাপতি অসাফুদ দৌলা, জেলা তাঁতি লীগের সাধারণ সম্পাদক আক্তার হামিদ খোকন প্রমুখ। সভা সঞ্চালনা করেন নির্বাচন পরিচালনা পৌর কমিটির সদস্য সচিব, জেলা আওয়ামী লীগ সদস্য শহীদুল হুদা অলক।

হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পথসভা নেতাকর্মী, সমর্থকদের উপস্থিতিতে কাণায় কাণায় পূর্ণ হয়ে যায়।