• Thursday, June 13, 2024

জনতার কাতারে পলিথিন ব্যাগে খাবার খেলেন প্রতিমন্ত্রী পলক

  • Oct 13, 2018

Spread the love

ভরদুপুরে ক্ষুধার্ত পেটে অন্যদের সাথে মঞ্চের ওপর বসে খেতে বসলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। পলিথিনে খাবারের প্যাকেট হাত ঢুকিয়ে খাবার খেতে থাকেন প্রতিমন্ত্রী। আয়োজকরা তার কাছে ছুটে আসলে তিনি তাদের সরিয়ে দেন। শনিবার এমন দৃশ্যের অবতারনা হয় সিংড়া উপজেলার দূর্গম চামারী ইউনিয়নের সোনাঘাটি উচ্চ বিদ্যালয় চত্বরে।

ওই বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সমাবেশ তখন শেষ। বৈরী আবহাওয়ায় আগতদের কেউ কেউ চলে গেছেন, কেউ বা রয়ে গেছেন। দুপুরে সর্বসাধারণের জন্য খাবারের জন্য রান্না করা হয়েছে খিঁচুরি। ভরদুপুরে ক্ষুধার্ত পেটে অনেকেই তখন যে যার মতো বসে গেছেন খাবার নিয়ে। শুরু করেছেন খাওয়া। ঠিক এ সময় দূর থেকে দেখা গেল মঞ্চে বসা সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক খাবার ভর্তি একটি পলিথিন ব্যাগ নিয়ে মঞ্চের ওপর অন্যদের সাথে বসে পড়েন। পলিথিনের ভিতর হাত ঢুকিয়ে খিঁচুরী খেতে শুরু করেন। তিনিও সাধারণ মানুষের কাতারে সামিল হয়ে খিঁচুরি খেতে থাকেন। এতোটাই সাধারণ ভাবে যে, খাবারটুকু কোন প্লেটেও ঢালা নেই। পলিথিনের ছোট্ট ব্যাগেই হাত ঢুকিয়ে খাবার তুলে খাচ্ছেন প্রতিমন্ত্রী পলক!

স্থানীয়রা জানালেন, ‘পলকের খাওয়াদাওয়ার এমন দৃশ্য নতুন নয়। নাটোরের সিংড়া উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে এভাবেই জনতার কাতারে বসে তাকে বহুবার খেতে দেখা গেছে। সিংড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজু আহমেদ বলেন, প্রতিমন্ত্রীর এমন আচরণ সিংড়াবাসীর কাছে নতুন নয় বলেই তিনি সিংড়ার মানুষের কাছে নয়নের মনি হতে পেরেছেন’ ।

শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার দূর্গম চামারী ইউনিয়নের সোনাঘাটি উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন পলক। উদ্বোধনী অনুষ্ঠানে আগত মানুষদের জন্য রান্না করা হয় খিঁচুরী ভাত।