• Monday, April 15, 2024

পুলিশের সহযোগিতায় কুষ্টিয়ার মেয়ে চাঁপাইনবাবগঞ্জে উদ্ধার

  • Sep 14, 2018

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়া থেকে হারিয়ে যাওয়া এক নারীকে উদ্ধার করে পরিবারের নিকট বুঝিয়ে দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ।

জিডির কপি দেখে জানা যায়, রিপা খাতুন (২৮) এর সাথে ১২ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কুষ্টিয়া জেলার পিয়ারপুর গ্রামের মৃত জফর মন্ডলের ছেলে মো. আজিজ মন্ডল (৪০)। তাঁদের সংসারে ৭ বছরের একটি ছেলেও রয়েছে। এমন অবস্থায় গত ২৮ আগস্ট বাড়ির কাউকে কিছু না বলে চোট বাচ্চাকে ফেলে চলে যায়। কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয় থানায় স্বামী আজিজ মন্ডল স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না এ মর্মে ডায়েরি করেন। যার জিডি নং-১২৩০।

থানায় ডায়েরি করার পর দেশের সকল থানায় তা প্রেরণ করা হয়। অবশেষে গত ২ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জে উদ্ধার করা হয় হারিয়ে যাওয়া রিপাকে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতিকুল ইসলাম এ প্রতিবেদককে জানান, আইটি প্রযুক্তি ব্যবহার করে চাঁপাইনবাবগঞ্জের একটি বাড়ি থেকে রিপাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে রিপার স্বামীকে থানায় ডেকে আনা হয়। ওসি আতিক আরও জানান, রিপা পরকীয়ার জের ধরে ৭ বছরের ছোট্ট বাচ্চা রেখেই অন্যের হাত ধরে চাঁপাইনবাবগঞ্জ চলে আসে। থানায় আনার পর সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মনজুর রহমানের নির্দেশে মেয়েটির অভিভাবকের উপস্থিতিতে মুচলেকা দিয়ে রিপাকে বুঝিয়ে দেয়া হয়।