• Thursday, June 13, 2024

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে গোদাগাড়ীতে আনন্দ র‍্যালি

  • Oct 15, 2018

Spread the love

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উন্নয়নের অনন্য অবদান দেশরত্ন শেখ হাসিনার উদ্যোগ দেশের প্রতিটি উপজেলায় একটি করে সরকারী স্কুল ও কলেজ করা। সেই ধারাবাহিকতায় গোদাগাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ সরকারী করণ হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীকে অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্র অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে অত্র প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের অংশ গ্রহনে শোভাযাত্রা বের করা হয়। র‍্যালিতে নেতৃত্ব প্রদান করেন রাজশাহী -১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী।

র‍্যালিটি গোদাগাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় কলেজের সামনে হতে শুরু হয়ে ব্যান্ড আর গান বাজনার তালে তালে সকলেই আনন্দ উল্লাস প্রকাশ করতে থাকে। র‍্যালিটি শহিদ ফিরোজ চত্ত্বর প্রদক্ষিণ করে পুনরায় স্কুুলে এসে শেষ হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার প্রধান অতিথি ও স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা সুখ পাখি। তিনি সবার সুখ এনে দিয়েছে। বাংলার মানুষের জন্য নিজের ও দেশের জন্য সুখ পাখি শেখ হাসিনার যত্ন নিতে হবে। সুখ পাখির যত্ন নিলে ভাল ফল পাওয়া যায়। তাই আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকায় ভোট নিয়ে বিজয়ী করতে হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা বিজয়ী হয়ে জন্মেছে তার জন্য সবাই দোয়া করবেন। শেখ হাসিনা আগামী ৫ বছরে গ্রামকে শহর করার ঘোষণা দিয়েছেন তিনি যা বলেন তা করেন। আমি ঘোষনা দিচ্ছি আগামী ৫ বছরে গোদাগাড়ী তানোরের সকল রাস্তাঘাট পাকা করা হবে। এলাকার আরো শিক্ষা প্রতিষ্ঠান পাকা করে দেওয়া হবে। তিনি দেশের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, আগামিতে বাংলাদেশ হবে সুখি ও সমৃদ্ধশালি। আলোচনারত সভায় সভাপতিত্ব করেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিমুল আকতার।

সভায় আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল লুৎফর রহমান, গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গির আলম, অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন গোদাগাড়ী সরকারী স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ মইনুল ইসলাম। এছাড়াও আরো স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।