• Sunday, June 16, 2024

বালিয়াডাঙ্গা ও রামচন্দ্রপুর হাটে ওদুদ এমপির সভা

  • Sep 14, 2018

Spread the love

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড ও স্থানীয় এলাকার মানুষদের জানাতে ও সামনে নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা স্বল্লামানপুরে ও রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাটে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উভয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সরকারের আওয়ামী লীগের মনোনিত এমপি আব্দুল ওদুদ। এ-সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.তাজিবুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম।

এ-সময় তাঁর সাথে আরও উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটো, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মো. খাইরুল আলম জেম, পৌর যুব লীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম শহীদ, পৌর যুব লীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম শহীদ, পৌর যব লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় ওদুদ এমপি এলাকার উন্নয়নে যা যা করা করকার তা করে দেবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি সামনে নির্বাচনে সকলকে নৌকা প্রতিকের হয়ে একযোগ প্রচারণা চালানোরও আহবান জানান।