• Wednesday, May 29, 2024

বিএনপি নেতা আটকের প্রতিবাদে বিএনপি প্রার্থী হারুনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • Dec 17, 2018

Spread the love

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর)  আসনের বিএনপি প্রার্থী ও সাবেক সাংসদ হারুনুর রশিদের নির্বাচনী প্রচার উপ-কমিটির আহবায়ক বিএনপি নেতা ও কাউন্সিলার আব্দুল বারেককে আটকের প্রতিবাদে সোমবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

রোববার রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বটতলা হাট এলাকার নিজ বাড়ি থেকে  চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিএনপির নির্বাচনী প্রচার কমিটির আহ্বায়ক আব্দুল বারেককে আটক করে পুলিশ।

এ ঘটনার প্রাতিবাদে সোমবার সকালে শহরের পাঠানপাড়ার বিএনপি কার্যালয় থেকে বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের ধানের শীষের প্রার্থী হারুনুর রশিদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তরা বলেন, বিএনপি নেতা আব্দুল বারেককে ২৪ ঘন্টার মধ্যে ছাড়া না হলে অবস্থান কর্মসুচি পালন করা হবে। সমাবেশ শেষে রিটার্নি কর্মকর্তা জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের কাছে আব্দুল বারেককে আটকের প্রতিবাদ জানান। রিটানিং কর্মকর্তা এ বিষয়ে লিখিত অভিযোগ দিতে বলেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি জিয়াউর রহমান জানান, কিছু অভিযোগের পরিপ্রেক্ষিতে আব্দুল বারেককে থানা নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তবে এখনো গ্রেফতার দেখানো হয় নি।