• Sunday, June 16, 2024

রাজশাহীতে গোয়েন্দা সংস্থার ভূয়া কর্মকর্তা গ্রেপ্তার

  • Oct 04, 2018

Spread the love

আলোকিত ডেস্ক : রাজশাহীতে গোয়েন্দা সংস্থার কর্মকর্তা পরিচয় দেয়ায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছে মদ উদ্ধার করা হয়। বুধবার রাতে পবা উপজেলার আলিমগঞ্জ বাগান পাড়া এলাকা থেকে দামকুড়া থানা পুলিশ তাকে তাকে মদসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ওই যুবকের নাম রাকিব (৩০)। সে নগরের শাহমুখদুম থানার নওদাপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে। সে ইয়ারকন্ডিশনের টেকনিশিয়ন হিসেবে কাজ করতো।

দামকুড়া থানার ওসি আব্দুল লতিফ শাহ জানান, কিছুদিন ধরে আলিমগঞ্জ এলাকার এক ব্যবসায়ীর কাছে ফোন দিয়ে গোয়েন্দা সংস্থার কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতো রাকিব। বুধবার সন্ধ্যায় সে ওই ব্যবসায়ীর বাসায় গিয়ে দেখা করে। এক পর্যায়ে সেই তার বাসায় থাকতে চায়। এর পর সে মদের বোতল বের করে সেখানে পান করে। তার আচারণে সন্দেহ হলে ওই ব্যবসায়ী দামকুড়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। তার বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

রাকিবের পরিবারের সদস্যদের বরাদ দিয়ে ওসি আব্দুল লতিফ আরও জানান, রাবিক কিছুটা মানুষিক ভারসাম্যহীন। এর আগেও সে বিভিন্ন জনের কাছে গোয়েন্দা সংস্থার কর্মকর্তা পরিচয় দিয়ে ফোন করেছে।