• Saturday, March 2, 2024

রাজশাহীতে বাবার উপর অভিমানে হাফেজ ছেলের আত্মহত্যা

  • Oct 03, 2018

আলোকিত ডেস্ক :  রাজশাহীতে বাবার ওপর অভিমান করে সাইমুম (১৯) নামের এক যুবক ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ওই যুবক বোয়ালিয়া থানা এলাকার হাফেজ মোদাচ্ছের এর ছেলে। তিনি নিজেও কুরআনের হাফেজ ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নগরীর বোয়ালিয়া থানার ওসি তদন্ত নিত্যপন দাস মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, মৃত সাইমুমের বাবা ও সাইমুম নিজেও কুরআনের হাফেজ ছিলেন। কিন্ত ঠিকমত নামায না পড়ার কারণে তার বাবা তাকে নামাজ পড়ার জন্য বকাবকি করে। এতে সাইমুম অভিমান করে ঘরের দরজা আটকে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে বোয়ালিয়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনি আরো জানান, তার প্রতিবেশীরাও এধরনের তথ্য জানিয়েছে পুলিশ কে। প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা হবে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও তিনি জানান।