• Monday, May 27, 2024

রাজশাহীর জনসভায় একসাথে আ.লীগের ৬ এমপি-নৌকার প্রার্থী

  • Dec 20, 2018

Spread the love

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীবাসীর সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেখ হাসিনার কথা বলার সময় রাজশাহী ময়দান মাঠে উপস্থিত ছিলেন রাজশাহীর ছয় এমপি ও নৌকা প্রতিকের প্রার্থী।

রাজশাহী-১ আসনের এমপি পদপ্রার্থী ওমর ফারুক চৌধুরী, বিভিন্ন গণমাধ্যমে উঠে এসছে বিএনপি দেশের বিভিন্ন আসনে জঙ্গিমদদাতাদের প্রার্থী করেছেন। তার মধ্যে রয়েছে আমার নির্বাচনী এলাকা রাজশাহী ১ আসনে বিএনপির প্রার্থী আমিনুল হক। বিরুদ্ধে জঙ্গি মদদের অভিযোগ রয়েছে। আমার নির্বাচনী এলাকায় এমন প্রার্থী থাকায় আমি তিব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি। এই প্রার্থী আমাদের অসুবিধায় ফেলতে পারেন সুতরাং আমাদের সকলকে সর্তক থাকতে হবে। এটি বিজয়ের মাস তাই আগামী ৩০ তারিখ আরেকটি বিজয় ঘটাতে হবে। রাজশাহী ছয়টি আসনে বিজয়ী করে আমার ঘরে ফিরে যাবো। তার আগ পর্যন্ত আমারা ঘরে ফিরে যাবো না।

রাজশাহী-২ সদর আসনের এমপি প্রার্থী ফজলে হোসেন বাদশা এমপি বলেন, গত দশ বছরে রাজশাহীতে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমার বিশ্বাস রাজশাহীর এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবে এবং আমার এই আসনটি প্রধানমন্ত্রীকে উপহার হিসেবে দিতে পারবো।

রাজশাহী-৩ আসনের এমপি পদপ্রার্থী আয়েন উদ্দিন এমপি বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনে রাজশাহী অঞ্চলে ছয়টি আসন পেয়েছিলাম। ইনশাআল্লাহ আশা রাখি এই সামানে একাদশ নির্বাচনে আমারা রাজশাহী ছয়টি আসনে জয় লাভ করবো। আপানার যারা এই জনসভাস্থলে আছেন আপানার এবং আপনাদের পরিবারের লোকজন যে যেখানে আছেন সকলকেই নৌকা মার্কায় ভোট দিতে হবে।

রাজশাহী-৪ আসনের এমপি পদপ্রার্থী ইঞ্জি: এনামুল হক এমপি বলেন , আমাদের প্রাণ প্রিয় নেত্রী আমাকে পর পর তিনবার নমিনেশন দিয়ে আমার প্রতি আস্থা রেখেছেন। আবারও নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আবারও এই আসন প্রধানমন্ত্রীকে বাগমারাবাসী উপহার দিবেন বলে আমি বিশ্বাস করি।

রাজশাহী-৫ আসনের এমপি পদপ্রার্থী ডা. মুনসুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মনোনয়ন দিয়ে আমাদের মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন। আমারা রাজশাহীর এই ছয়টি আসন ৩০ ডিসেম্বর দেশরত্ন শেখ হাসিনার হাতে উপহার হিসেবে তুলে দেব।

রাজশাহী-৬ আসনের এমপি পদপ্রার্থী শাহরিয়ার আলম এমপি বলেন, ২০১৪ সালে মত আবারো বিএনপি জামাতের ভয়াল রুপ আসছে এবং তারা নির্বাচন বানচালের চেষ্টা করবে। আমাদের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। রাজশাহী চারঘাট বাঘা এলাকায় যে কোন সময়ের থেকে বেশি উন্নয়ন হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিবে জনগণ বলে আমি বিশ্বাস করি।