• Monday, May 20, 2024

রামচন্দ্রপুর হাট এলাকায় শিশুর মরদেহ উদ্ধার

  • Sep 25, 2018

Spread the love

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট এলাকার ফুটানীপাড়া গ্রামে মাশরুফা (৭) নামে এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে নানা বাড়ির পাশ থেকেই উদ্ধার হয় শিশু মাশরুফার মরদেহ। নিহত মাশরুফা জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের সাবেক লাভাঙ্গা গ্রামের কৃষক আবদুল্লাহর মেয়ে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান-পিপিএম জানান, গত দুদিন আগে শিশুটি তার মায়ের সাথে সদর উপজেলার রামচন্দ্রপুর হাট এলাকার ফুটানীপাড়া গ্রামে নানা জিয়াউর রহমানের বাড়িতে আসে। গত সোমবার বিকেলে নানা বাড়ি থেকে খেলতে বের হয়ে সে নিখোঁজ হয়।

নিখোঁজের পর সারাদিন খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে রাতে পারিবারের পক্ষ থেকে সদর থানায় নিখোঁজ ডায়রী করা হয়। মঙ্গলবার ভোর ৬টার দিকে নানা বাড়ির পাশেই শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হলে পুলিশ শিশু মাশরুফার মরদে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার তদন্ত চলছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটি শ্বাস রোধ করে হত্যা করা হতে পারে। মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানান ওসি।