• Thursday, May 30, 2024

শিবগঞ্জের তেলকুপি থেকে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার

  • Oct 12, 2018

Spread the love

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর গ্রামে মাদকবিরোধী অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের সদস্য।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বাবুল উদ্দীন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশনায় তেলকুপির বিশ্বাস টোলা গ্রামের সাজাহান আলির বাড়িতে তল্লাসি চালান হয়। এক পর্যায়ে খড়ের তৈরি পাতা রাখার ঘরে ছোট ছোট ব্যাগে রক্ষিত ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি আরও জানান, অভিযান টের পেয়ে বাড়ির সবাই সটকে পড়ে। বাড়ি থেকে সাজাহান আলির স্ত্রী সাকিলা গ্রাম- তেলকুপি-বিশ্বাসটোলা, ডাকঘর-মোল্লাটোলা, ৬৩৪১, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ ভোটার আইডি কার্ড উদ্ধার করা হয়েছে।

বর্তমানে সীমান্ত এলাকা তেলকুপি গ্রামে ব্যাপকহারে ফেন্সিডিল পাইকারি ও খুচরা বিক্রি করা হচ্ছে। দুপুরের পর থেকে মধ্যরাত পর্যন্ত শহর এবং শহরের বাইরে থেকে মোটরসাইকেলে ৩ জন চড়ে মাদক ফেন্সিডিল কিনছে। এসব সময়ে অপরিচিত মানুষের আনাগোনাও অকেকাংশে বেড়ে যায়। স্থানীয় এলাকাবাসীর চাওয়া নিয়মিত যেন গ্রামের প্রবেশ পথগুলোতে চেকপোষ্ট বসানো হয়। তাহলেই মাদকের ব্যাপক বিস্তার রোধ করা সম্ভব হবে। এলাকার অনেকেই পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন অবৈধ এসব মাদক ব্যবসা বন্দ করতে।