• Monday, May 27, 2024

শিবগঞ্জে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার ১

  • Nov 23, 2018

Spread the love

শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় প্রধান আসামী সামিউল (২৪) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি হল, সোনামসজিদ বালিয়াদিঘির পূর্বপাড়ার সাবের আলীর ছেলে। এ ঘটনায় ওই এলাকার হুমায়ন আলীর ছেলে আলাল (২৯) নামে আরো একজন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার রাতে সোনামসজিদ বালিয়াদিঘির নিজাম উদ্দিনের স্ত্রী মুন্নি আক্তার বাদি হয়েছে গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সামাজিক মর্যাদায় হানী এবং ভয়ভীতির মাধ্যমে চাঁদা আদায় ও মানসিকভাবে নির্যাতন করার অভিযোগ এনে দুজনের নাম উল্লেখ করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এজাহারে উল্লেখ রয়েছে, গেল ৮ নভেম্বর মুন্নি আক্তারের বাথরুমের গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সোনামসজিদ বালিয়াদিঘি এলাকার সামিউল ও আলাল। পরে চাঁদা না দিলে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটুইবসহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন আসামিরা। এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, পর্নোগ্রাফি মামলা দায়েরের পর সোনামসজিদ এলাকা থেকে রাতেই সামিউল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর একজন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে।