• Sunday, June 23, 2024

শিবগঞ্জ মহিলা কলেজে একাডেমিক ভবন উদ্বোধন

  • Oct 08, 2018

Spread the love

শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় চার কোটি টাকা ব্যয়ে চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী। এ উপলক্ষে কলেজ প্রাঙ্গনে শিক্ষার্থী ও মা সমাবেশের আয়োজন করা হয়।

এ সময় এমপি বলেন- প্রত্যেক অভিভাবকই চান তার সন্তান শিক্ষা-দীক্ষায় সুনাগরিক হিসেবে গড়ে উঠুক। মুল্যবোধ সম্পন্ন উন্নত নৈতিক চরিত্রের অধিকারী হোক। তাদের সে প্রত্যাশা পূরণে সরকার দেশের শিক্ষা খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন- আগামী দিনের তোমরা ভবিষ্যত। একদিন তোমরাই দেশ চালাবে। কাজেই নিজেরা যা শিখছ তা সবার মাঝে ছড়িয়ে দাও।

শেখ হাসিনা দেশপ্রেম ও দেশে শিক্ষার হার বাড়াতে বদ্ধ পরিকর। সমাবেশে অধ্যক্ষ নুরুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, সহকারী প্রকৌশলী আনসার আলী, উপধ্যক্ষ মোশাররফ হোসেন, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হক বাদশাসহ অন্যরা।