• Saturday, March 2, 2024

২৫০ শয্যার চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের নতুন ভবন উদ্বোধন করলেন ওদুদ এমপি

  • Sep 29, 2018

প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ১’শ শয্যা থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নিতকরণ প্রকল্পের আধুনিক মানে নির্মিত ৮তলা হাসপাতাল ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে এই ভবনের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.আব্দুল ওদুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপূর্ত বিভাগের (রাজশাহী সার্কেল) প্রধান প্রকৌশলী মো. জিল্লুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম।

চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. খায়রুল আতাতুর্ক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা. আনিসুর রহমান, বিএমএ জেলা শাখার সভাপতি ডা. দুররুল হোদা, বিএমএ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রফেসর সুলতানা রাজিয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমানসহ জেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সংসদ সদস্য মো. আব্দুল ওদুদের দৃষ্টি আকর্ষণ করে জেলার উন্নয়নে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে জনবল, স্টোর, ক্যান্টিন, সিটি স্ক্যান মেশিন, সীক রুম, হাসপাতালকে মেডিকেল কলেজে রুপান্তর, নার্সিং কলেজ স্থাপনসহ আরও কিছু দাবি জানান বক্তারা।

প্রধান অতিথি আব্দুল ওদুদ এমপি বলেন, উন্নয়নের মহাসড়কে থাকতে হলে সামনে ডিসেম্বরের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবার শেখ হাসিনার সরকারকে বিজয়ী করতে হবে।

উল্লখ্য, সরকারের গণপূর্ত বিভাগের অর্থায়নে ও তত্বাবধানে নির্মিত এই ভবনে ব্যয় হয়েছে ২৪ কোটি ৭৩ লাখ ৫০ হাজার টাকা। ১০ তলা বিশিষ্ট ফাউন্ডেশনের ৮ তলা আধুনিক এই হাসপাতাল ভবনে রয়েছে বিভিন্ন আধুনিক সুযোগ-সুবিধা।