• Friday, October 18, 2024

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা

  • Oct 07, 2018

Share With

স্টাফ রিপোর্টার ॥ প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির নেতৃবৃন্দ।

রবিবার সকালে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মো. এরফান আলীর পক্ষ থেকে সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হান্নান হান্নু, পরিচালক শহীদুল ইসলাম শহীদ, মো. বাহরাম আলী।

এসময় কক্ষে উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার মো. ওয়াহেদুজ্জামান, সদর উপজেলা মাধ্যমিক অফিসার মো. তৌফিকুল ইসলাম, সদর উপজেলা প্রকল্প অফিসার মওদুদ আলম শাহ। ‘এরফান গ্রুপ’ ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির নেতৃবৃন্দ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেনের দীর্ঘায়ু কামনা করেন এবং আগামী দিনে আরও সফলতা অর্জন করে সমাজ ও দেশের উন্নয়নে ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করেন। উল্লেখ্য, রাজশাহী বিভাগে মোট ৬৭ জন উপজেলা নির্বাহী অফিসারের মধ্যে প্রাথমিক শিক্ষায় বিশেষ করে প্রাথমিক শিক্ষা, সৃজনশীলতা বিকাশ ও ঝরেপড়া শিক্ষার্থীদের হার কমানোই অবদান রাখায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন।

গত ১ অক্টোবর রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এই ফলাফল জানানো হয়। তিনি ২০১৭ সালের ৪ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন এবং সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন।