• Sunday, June 16, 2024

চাঁপাইনবাবগঞ্জে আইডিইবি’র ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গণ-প্রকৌশল দিবস উদযাপন

  • Nov 08, 2018

Spread the love

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার সকালে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ আইডিইবি’র ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গণ-প্রকৌশল দিবস উদযাপন করা হয়েছে। অর্থনৈতিক উন্নয়ন ও স্বাছন্দের জন্য ৪র্থ শিল্প বিপ্লপ-এ শ্লোগানকে সামনে রেখে আইডিইবি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এ কর্মসূচির আয়োজন করে।

সকাল সাড়ে ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চত্বরে প্রধান অতিথি হিসেবে পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। এ উপলক্ষে পৌরসভা চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গণপূর্ত বিভাগের কার্যালয় চত্বরে শেষ হয়। সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আইডিইবি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহবায়ক প্রকৌশলী খুরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, পিডিবির নির্বাহী প্রকৌশলী বিতরণ-২, মো. আইনাল হক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী মো. রোকনুজ্জামান, গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সালাউদ্দিন পারভেজ, আইডিইবির জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সত্যজিৎ রায়, উজ্জল হোসেনসহ অন্যান্যরা।

কর্মসূচিতে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের প্রকৌশলী, চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট, ইম্পেরিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটসহ বিভিন্ন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।