• Monday, May 27, 2024

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ২৪ জন গ্রেপ্তার

  • Oct 19, 2018

Spread the love

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। এছাড়াও শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ২২ জন মাদকসেবীকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হয়েছে।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বৃহস্পতিবার রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমনুরা ঝিলিম বাজার হতে তানোর গামী পাঁকা রাস্তার ডান পাশে এক মুদি দোকানের সামনে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ রাজশাহীর তানোর শিবরাম পুরের মৃত আনছার আলীর ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৯) ও একি এলাকার মো. মফিক উদ্দিনের ছেলে মো. ওহাব আলী (৩০) কে গ্রেপ্তার করা হয়। র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


অপরদিকে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্নস্থানে মাদকবিরোধী বিশেষ অভিযানে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের আরেকটি অপারেশন দল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত অভিযানে ২২ জন মাদকসেবীকে আটক করে।

পরে ভ্রম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভূঁইয়া ও খাদিজা বেগম মাদকসেবনের অপরাধে বিভিন্ন মেয়াদে আটককৃতদের সাজা ও জরিমানা করেন। জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করে সরকারী কোষাগারে জমা করা হয়। বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় বাকীদের। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় র‌্যাব।