• Friday, June 21, 2024

চাঁপাইনবাবগঞ্জে নৌকার মাঝি হতে চলেছেন আব্দুল ওদুদ এমপি

  • Nov 04, 2018

Spread the love
ডি এম কপোত নবী : চাঁপাইনবাবগঞ্জসহ দেশের সকলস্থানে আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচন উপলক্ষে এরি মধ্যে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
সে থেকে পিছিয়ে নেই চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ এর নৌকার মনোনয়ন প্রত্যাশী বর্তমান সফল এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।
রবিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাব জায়গীর গ্রামে ‘নবাবজাইগীর মাযহারুল উলুম রহমানিয়া ও হাফেজিয়া মাদরাসার শাফায়েত উল্লাহ ভবন ও আল মাদরাসাতুস সালাফিয়ার (দেবিনগর) হেদায়েত উল্লাহ ভবন উদ্বোধনী অনুষ্ঠানে হাজার জনতার সামনে আব্দুল ওদুদকে সবুজ সংকেত দিয়ে গেলেন ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগ এর সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একেএম রহমতউল্লাহ এমপি।
তিনি জনতার সামনে আব্দুল ওদুদ এমপির হাত তুলে বলেছেন, বর্তমান সফল এমপি আব্দুল ওদুদই পাচ্ছেন নৌকার বৈঠা। নৌকার মাঝি ওদুদ এমপি হতে যাচ্ছেন এতে আর কোন প্রকার সন্দেহ নেই। সভায় সভাপত্বি করেন মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. আনসার উদ্দিন।
জায়গীর গ্রামে চার তলা ফাউন্ডেশন এর ভবন মাদ্রাসাটি ব্যক্তিগত উদ্যোগে নির্মাণ করা হয়। সে মাদ্রাসার উদ্বোধন ও নৌকার পক্ষে আব্দুল ওদুদকে ভোট দেবার জোরালো আহবান জানান রহমতউল্লাহ এমপি।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, জেলা পরিষদ সদস্য মো. সাদরুজ্জামান, সুন্দরপুর ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, আ. লীগ নেতা তাজিবুর রহমান, জেলা ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেলসহ স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ ধর্মকে নিয়ে রাজনীতি করে না, বরং সকল ধর্মাবলম্বী মানুষের ধর্ম পালনে নিশ্চয়তা দিয়ে থাকে। এ কারণে মানুষ নির্বিঘ্নে স্ব স্ব ধর্ম পালন করছে।
আগত সূধী জনদের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি ।