• Wednesday, May 29, 2024

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের দুটি নতুন মুখ দলীয় মনোনয়ন পেলেন : সদর আসনে আবারো আব্দুল ওদুদ

  • Nov 25, 2018

Spread the love

নিজস্ব প্রতিবেদক : সকল জল্পনা কল্পনা শেষে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করে মনোনয়নের চিঠি দেয়া হয়েছে। এতে প্রার্থী মনোনয়নে চমক এসেছে চাঁপাইনবাবগঞ্জে। এ জেলার তিনটি আসনের মধ্যে দুইটিতে এসেছে নতুন মুখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার টিকিট পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-নাচোল-গোমস্তাপুর) আসনে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দুইবারের এমপি আব্দুল ওদুদ।

রোববার সকালে চূড়ান্ত প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে চিঠি দেয়া শুরু করে আওয়ামী লীগ। বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে চিঠি তুলে দেয়া হয় প্রার্থীদের হাতে। সেখানে উপস্থিত থেকে তিন প্রার্থী চিঠি গ্রহন করেন।

গত ৯ নভেম্বর থেকে মনোনয়ন পত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। রবিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরীত পত্র প্রার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

সদর আসনের বর্তমান এমপি নতুনভাবে দল থেকে মনোনয়ন পাওয়া আব্দুল ওদুদ এক প্রতিক্রিয়ায় মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি আবারো আমার হাতে নৌকার বৈঠা তুলে দিয়েছেন। ইনশাআল্লাহ এবারও চাঁপাইনবাবগঞ্জের ৩ টি আসনেই বিজয় উপহার দেব বঙ্গবন্ধু কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

অপরদিকে ডা. শিমুল জানান, বঙ্গবন্ধু কন্যা আমার উপর যে আস্থা রেখে মনোনয়ন দিয়েছে আমি তাঁর সে আস্থা পূরণ করার জন্য নিরলস প্রাণপণ কাজ করব। নৌকার জয় হবেই হবে।

আরেক প্রতিক্রিয়ায় সাবেক এমপি জিয়াউর রহমান জানান, দেশে যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা আমি অব্যাহত রাখার চেষ্টা করব। সবকিছু ভুলে সকলে একত্রিত হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনবই ইনশাআল্লাহ।

বর্তমানে জেলায় আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন টক অব দ্য নিউজে পরিনত হয়েছে। সর্বত্র এখন একটাই বিষয় ঘুরপাক খাচ্ছে নির্বাচনে বিজয়ী কে হবে।