• Friday, June 21, 2024

৪ টাকার জন্য সৎ মায়ের হাতে প্রাণ গেল শিশুর

  • Oct 08, 2018

Spread the love

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের হরিপুর মিয়াপাড়ায় মাত্র ৪ টাকার জন্য সৎ মায়ের থাপ্পরে প্রাণ গেল ছোট্ট শিশু রেদোয়ানের। রেদোয়ান আহমদ হৃদয়ের বয়স ৮ বছর।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম দৈনিক আলোকিত চাঁপাইনবাবগঞ্জকে জানান, রবিবার সন্ধায় শিশু রেদোয়ান বাড়ির পাশে পাটিতে বসে খেলা করছিল। এ সময় শিশুটির সৎ মা ৪ টাকার জামার বোতাম দোকান থেকে কিনে এনে দিতে বলে। পরে রেদোয়ান দোকান যাবে না বললে তাৎক্ষণিক সৎ মা তার ২ গালে কষে থাপ্পড় মারেন।

অসি আরও জানান, থাপ্পর খেয়ে শিশুটি উল্টো দিকে পড়ে যায়। এরপর শিশুটির মা পাশের চাতালে চলে যায়। বেশ কিছুক্ষণ পর সে এসে দেখে রোদোয়ান ওই খানেই অচেতন হয়ে পড়ে আছে। রোদোয়ানকে পড়ে থাকতে দেখে তার সৎ মা বাড়িতে চলে আসে। রাত হলে রোদোয়ান কে বাড়ির লোকজন খুঁজে না পেলে চারিদিকে খোঁজাখুঁজি করতে থাকে।

অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম আরও জানান, শিশুটিকে খুঁজে না পেয়ে গত রবিবার রাত সাড়ে ১১ টার দিকে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাবার পর তাৎক্ষণিক আমিসহ সঙ্গীয় ফোর্স হরিপুর যায়। সেখানে যেয়ে শিশু রোদোয়ানের অসাড় মরদেহ উদ্ধার করি।

থানায় এসে পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশনায় রেদোয়ানের সৎ মা, তার দেবর, চাচা, দাদা-দাদীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রোদোয়ানের সৎ মা স্বীকার করেন শিশু রোদোয়ানকে ক্ষিপ্ত হয়ে থাপ্পড় মেরেছিলেন তিনি। সে সময়ি রেদোয়ান মৃত্যুর কোলে ঢলে পড়েন।

অফিসার ইনচার্জ আরও জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১১। জিজ্ঞাসাবাদের পর সৎ মাকে রেখে বাকিদের ছেড়ে দেয়া হয় বলেও জানান ওসি জিয়াউর রহমান পিপিএম।