• Thursday, May 30, 2024

চাঁপাইনবাবগঞ্জে গানপাউডার ও জিহাদি বইসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • Oct 28, 2018

Spread the love

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে রবিবার সকাল ৭ টার দিকে গান পাউডার ও জিহাদি বইসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪০০ গ্রাম গান পাউডার, ৬ টি জিহাদী বই, দুটি আল্লাহর আইন ও সৎ লোকের শাসন সংবলিত বই, দুটি ইসলামী আন্দোলন ও সংগঠন যা সরকার বিরোধী উষ্কানীমূলক বক্তব্য লিপিবদ্ধ করা বই ও ১২০ টি হ্যান্ডবিল উদ্ধার করা হয়।

সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. ইদ্রিস আলী দৈনিক আলোকিত চাঁপাইনবাবগঞ্জকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, শহরের বেলেপুকুর অক্ট্রয় মোড়ে আনোয়ার হোসেন মাস্টারের বাড়ির ভেতর সরকার বিরোধী গোপন বৈঠক ও বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড ঘটানোর উদ্দেশ্যে জীবন ও সম্পত্তির ক্ষতি সাধন ও ত্রাস সৃষ্টির লক্ষে গোপন বৈঠক করছে বেশকিছু ব্যক্তি।

তথ্য পাবার পর পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশনায় তাৎক্ষনিক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৮ ব্যক্তিকে গ্রেপ্তার করি।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হচ্ছে, ১৫ নম্বর ওয়ার্ডের মসজিদ পাড়ার ওবায়দুল হক (৩৮), বালুবাগানের ওলিউল ইসলাম লিটন মাস্টার (৩৩), একই মহল্লার আশিক পারভেজ শাহীন (৩৯), মসজিদ পাড়ার মাসুদ করিম মিলন (৩৭), বালুবাগানের বেলাল হোসেন (২৯), মসজিদ পাড়ার আল আমিন আরাবিন (৩০), আলী নগর ডালিম বাড়িয়ার আব্দুল্লাহ আল বাকী (২১) ও তার ভাই আব্দুল্লাহ কাফী (২৫)।

এ অভিযানের সময় আরো বেশকিছু ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বলে জানান ওসি ইদ্রিস আলী। তিনি আরো জানান, পলাতক ব্যক্তিদের নাম ঠিকানা পাওয়া গেছে। তাদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি ইদ্রিস।