• Friday, June 21, 2024

চাঁপাইনবাবগঞ্জের আওয়ামী লীগ নেতা বাবুল কুমার ঘোষ আর নেই

  • Feb 09, 2019

Spread the love

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি বাবুল কুমার ঘোষ আর নেই। ‘দিব্যান লোকান সগচ্ছতু’ ।

শনিবার সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে ঢাকার মগবাজারে বেসরকারি হাসপাতাল রাসমনিতে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাবুল কুমার ঘোষের ছোট ভাই সাংবাদিক ডাবলু কুমার ঘোষ জানিয়েছেন, রোববার শিবগঞ্জ উপজেলার তর্তীপুর শ্বশানে তার সৎকার অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ছাত্রলীগের (জাসদ) সাবেক নেতা বাবুল কুমার ঘোষ ছাত্র আন্দোলনের সময় কারাবরণ করেন, সেই সময় ছাত্রদের বিভিন্ন সমস্যা ও দাবি আদায়ে অগ্রণী ভূমিকা ছিলো তাঁর। হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন সমস্যাসহ দেবত্তর সম্পতি রক্ষায় আমৃত্যু ভুমিকা রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি সাজেদুল হক সাজু, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম ইমনসহ সাংবাদিক নেতৃবৃন্দ। শোক জানিয়েছে হিন্দুবৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।