• Wednesday, May 29, 2024

চাঁপাইনবাবগঞ্জে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী আব্দুল ওদুদ

  • Dec 20, 2018

Spread the love

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সাংসদ ও নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল ওদুদ সকাল থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

বৃহস্পতিবার গণসংযোগকালে নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল ওদুদ বলেন, সারাদেশে আওয়ামী লীগের যে গণজোয়ার বইছে, তাতে এ নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকার জোয়ারে সকল অপশক্তি ভেসে যাবে। দেশের মানুষ আর বিএনপি’র অগ্নিসন্ত্রাস দেখতে চাই না। সন্ত্রাস আর জঙ্গীবাদের যেন উত্থান না ঘটে, সাধারণ মানুষ চাই দেশ যেন শান্তিতে থাকে।

বৃহস্পতিবার বিকেলে আরামবাগ এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।আলহাজ্ব মো. শওকত হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. শরিফুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বাবুল কুমার ঘোষ প্রমুখ।

তিনি বলেন, বর্তমান সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। দেশের সকল জায়গায় উন্নয়নের ছোঁয়া লেগেছে, যা সাধারণ মানুষ বুঝতে পেড়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার অহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভূলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে দলীয় নেতাকর্মীরা মাঠে কাজ করায় আগামী ৩০ ডিসেম্বর ইনশাল্লাহ আমাদের জয় হবে।

এর আগে সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন এমপি আব্দুল ওদুদ।