• Monday, May 20, 2024

চাঁপাইনবাবগঞ্জে মনি উকিলের ৮ম মৃত্যুবার্ষিকী পালন

  • Nov 19, 2018

Spread the love

আলোকিত নিজস্ব বার্তা : কোরআন খানি, কবর জিয়ারত, আলোচনা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট রাজনীতিবিদ, আইনজীবি, জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি, শাহনেয়ামতুল্লাহ কলেজের প্রতিষ্ঠাতা সমাজ সেবক মরহুম এ.এফ.এম সুলতানুল ইসলাম মনি উকিলের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। সোমবার মনি উকিল স্মৃতি পরিষদ ও শাহ নেয়ামতুল্লাহ কলেজ পৃথকভাবে এসব কর্মসূচির আয়োজন করে।

বিকেলে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে মনি উকিল স্মৃতি পরিষদের আহবায়ক গোলাম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ, অ্যাডভোকেট সোলায়মান বিশু, সাংবাদিক গোলাম মোস্তফা মন্টু, সাংবাদিক জোনাব আলী, অ্যাডভোকেট মো. ইসাহাক, অ্যাডভোকেট মোল্লা হাসান শরিফ মনি, মবিনূর রহমান মবিন, তৌহিদ আহমেদ, যুবদল নেতা ওবাইয়েদ পাঠানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। পরে দোয়া করা হয়। এর সকালে কোরানখানী ও ফকির পাড়াস্থ গোরস্থানে মরহুমের কবর জেয়ারত করা হয়।

অপর দিকে শাহনেয়ামতুল্লাহ কলেজের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট সুলতানুল ইসলাম মনি স্মরণে এক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে কলেজের সুলতানুল ইসলাম মনি উকিল মিলনায়তনে অধ্যক্ষ আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, উপাধ্যক্ষ মো. শরিফুল আলম, স্টাফ কাউন্সিলের সেক্রেটারী মাহফুজুল হাসান ডন, সহকারী অধ্যাপক শাহীন কাউসার, মাসুমা হক, প্রভাষক নুরুল ইসলাম। আলোচনা সভা শেষে অ্যাডভোকেট সুলতানুল ইসলাম মনির রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।