• Monday, May 20, 2024

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আ.লীগের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী

  • Feb 05, 2019

Spread the love

আগামী ১০ মার্চ প্রথম ধাপে রাজশাহী জেলার সব উপজেলায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়ও হবে নির্বাচন। নির্বাচন কমিশনের তফসিল ঘোষণার পর ভোটারদের মাঝে আলোচনায় প্রাধান্য পাচ্ছে কোন দলের কে প্রার্থী হচ্ছে।

গোদাগাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ৫ জন দলীয় মনোনয়ন পেতে তৎপরতা চালিয়ে আসছেন। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামীলীগ নেতা এ.কে.এম আতাউর রহমান খান,  গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম ও দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আখতারুজ্জামান।

তবে অধিকাংশ দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মতামত অনুযায়ী আতাউর রহমান,  বদিউজ্জামান ও আসাদের মধ্যে একজন চেয়ারম্যান প্রার্থী হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সম্ভাব্য ৫ চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পাওয়ার জন্য ঢাকায় অবস্থান করছেন।

অন্যদিকে, বিএনপি প্রার্থী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম ও গোদাগাড়ী পৌরসভার সাবেক মেয়র আনোয়ারুল ইসলাম চেয়ারম্যান পদে নির্বাচন করার আগ্রহ দেখালেও দলীয় সিদ্ধান্তর কারণে নির্বাচনী কার্যক্রম থেকে বিরত রয়েছেন। জামায়াত থেকে ওবাইদুল্লাহ ও বর্তমান ভাইস চেয়ারম্যান কামারুজ্জামানের কথা শুনা গেলেও তেমন কোন তৎপরতা নেই।