• Monday, May 6, 2024

চাঁপাইনবাবগঞ্জের শহীদ সাটু হল কমপ্লেক্সের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করলেন ওদুদ এমপি

  • Oct 06, 2018

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জের প্রাণ কেন্দ্রে অবস্থিত শহীদ সাটু হল। ইতোমধ্যে কমপ্লেক্সের ১ তলায় মার্কট চালু হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে এ ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে। ভবনের ১ থেকে ২ তলা মার্কেট এবং ৩ থেকে ৪ তলায় থাকবে অডিটোরিয়াম। ৬ তলা ভিত এর এ কমপ্লেক্স পৌর সভার অন্তর্ভূক্ত ইউজিপ-৩ প্রকল্পের আওতায় সম্পাদন হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ সকালে কমপ্লেক্সের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন।

পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসামের সভাপতিত্বে শহীদ সাটু কমপ্লেক্স চত্বরে এ-উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর সভার প্যানেল মেয়র-১ মো. সাইদুর রহমান, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জিয়াউর রহমান আরমান, কাউন্সিলর আব্দুল বারেক, নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল, ঠিকাদার সমিতির সাবেক সভাপতি মো. তৌহিদুর রহমান, পৌরসভার আইন উপদেষ্টা অ্যাডভোকেট আবদুল ওদুদ প্রমুখ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির তত্ত্বাবধানে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্পের আওতায় ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের অংশ হিসেবে দ্বিতীয় তলায় মার্কেট এবং তৃতীয় ও চতুর্থ তলায় ৬২০ আসন বিশিষ্ট আধুনিক অডিটরিয়াম নির্মাণ করা হবে। দ্বিতীয় তলায় মোট ৪০ টি দোকান ঘর নির্মাণ হবে।