• Monday, May 6, 2024

চাঁপাইনবাবগঞ্জে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসব উদযাপিত

  • Aug 25, 2018

চাঁপাইনবাবগঞ্জে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসব উদযাপিত হয়েছে

শনিবার সকাল সাড়ে ১০টায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে জাতীয় পতাকা উত্তোলন শেষে ৫০ বছর পূর্তি উৎসব উদযাপনের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য আব্দুল ওদুদ পরে বিদ্যালয়ের বর্তমান প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য ্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসে শেষ হয়

পূর্তি উৎসব উদযাপন পরিষদের আহবায়ক আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সদর আসনের সাংসদ আব্দুল ওদুদ। বিদ্যালয়ের গৌরবের অতীত ও বর্তমান অবস্থা তুলে ধরে স্বাগত বক্তব্য দেন পূর্তি উদযাপন পরিষদের সদস্য সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফুল হক। বিশেষ অতিথির বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক, চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন।

আলোচনা শেষে স্মৃতিচারণ করেন শিক্ষার্থীরা বিশাল এক মিলন মেলায় পরিণত হওয়া এই পূর্তি উৎসব অনুষ্ঠানে বিদ্যালয়ের কয়েক হাজার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী অংশ নেয়।