• Saturday, April 27, 2024

সাংবাদিকদের সাথে নবাগত চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত

  • Aug 19, 2018

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। শনিবার সন্ধ্যায় তিনি মতবিনিময় করেন।
স্থানীয় সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন-প্রশাসন ও সাংবাদিক সম্মিলিতভাবে কাজ করলে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন কাজগুলো করা সহজ হবে।
নূরুল হক আরও বলেন, জেলার সমস্যাসমূহ চিহ্নিত করে কর্মপরিকল্পনা করতে চাই। এ-জন্য আপনাদের সাথে বসেছি। জেলাকে এগিয়ে নিতে তিনি সকালের সহযোগিতা কামনা করেন।
জনকণ্ঠের স্টাফ রিপোর্টার ডি এম তালেবুন নবীর প্রস্তাবের পর বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের স্মৃতি রক্ষায় ব্যবস্থা নেয়ার কথা বলেন নবাবগত জেলা প্রশাসক।
চাঁপাইনবাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় ও নবাবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের উপর চাপ কমাতে শহর তলিতে মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার প্রস্তাব করলে জেলা প্রশাস বলেন পুলিশ ও বিজিবিকে বলে বা অন্যা কোনোভাবে একটি ভালো স্কুল করার উদ্যোগ নেবো।
এ ছাড়াও সাংবাদিকদের বক্তব্যের পর জেলা প্রশাসক বলেন শিক্ষা, স্বাস্থ্য, ভূমি, নদী নালা খাল বিলসহ জেলা প্রধান অর্থকরি ফল আম নিয়ে কাজ করবেন বলে জানান।
 ভূমি বিষয়ে সাংবাদিকদের কথা প্রেক্ষিতে কথা বলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু হায়াত মো. রহমতুল্লাহ। সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন।
মুক্ত আলোচনায় আরো অংশ নেন সিনিয়র সাংবাদিক মো. তসলিম উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এমরান ফারুক মাসুম, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি সাজেদুল হক সাজু, জাফরুল আলম, রফিকুল আলম, ডাবলু কুমার ঘোষ, দৈনিক গৌড় বাংলার সম্পাদক হাসিব হোসেন, একেএস রোকন, মনোয়ার হোসেন জুয়েল, জাকির হোসেন পিংকু, সৈয়দ শাহজামাল প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম, দৈনিক চাঁপাই চিত্রের সম্পাদক কামাল উদ্দিন, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম ইমনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।