• Sunday, June 16, 2024

চাঁপাইনবাবগঞ্জের দেবীনগরে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

  • Nov 07, 2018

Spread the love

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর ইউনিয়নে ৫ কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। এ সব কাজের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সফল এমপি আব্দুল ওদুদ। বুধবার বিকেলে রাস্তা ২টির নির্মাণ কাজ উপলক্ষে হড়মা গোরস্থানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে এক সমাবেশের আয়োজন করা হয়। দেবীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সংসদ সদস্য আব্দুল ওদুদ প্রধান অতিথির বক্তব্য দেন।

সভায় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও দেবীনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান, দেবীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম শরিফ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আয়াতনুর ইসলাম (আয়াত), জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান. জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন রাসেল। খোসাল ব্রিজ হতে হড়মা পদ্মা নদীর বাঁধ পর্যন্ত ৪ কিলোমটিার ১ টি ও ঘোনটোলা হতে শিরোটোলা গ্রামের ১ কিলোমিটার রাস্তা পাকা করা হবে।