• Monday, April 15, 2024

চাঁপাইনবাবগঞ্জের মাসুদপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত ২ ভারতীয়

  • Sep 20, 2018

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে বৃহষ্পতিবার দুপুরে বিএসএফের গুলিতে দুই ভারতীয় নাগরিক আহত হয়েছে বলে সীমান্ত সূত্রে জানা গেছে।

আহতদের মধ্যে বাংলাদেশে আশ্রয় নেয়া ব্যাক্তির নাম জানা গেছে। বাংলাদেশে আশ্রয় নেয়া আহত গরুর রাখাল ভারতের বোষ্টমনগর এলাকার দেওনাপুর ক্যাম্পপাড়া গ্রামের জোহাক আলীর ছেলে মতিউর রহমান । তবে আহত অপরজন ভারতে থেকে যাওয়ায় তার নাম পরিচয় পাওয়া যায়নি।

সীমান্তবর্তী স্থানীয়রা জানান, বৃহষ্পতিবার বেলা ১২টার দিকে মাসুদপুর সীমান্তের ওপারে ভারতের শোভাপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা কয়েকজন গরুর রাখাল ও আহতদের লক্ষ্য করে গুলি চালালে সেখানে মতিউর সহ ২ জন গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ মতিউর দৌড়ে বাংলাদেশের ৪-৫(১)এস সীমান্ত পিলারের সামনে বাংলাদেশী ভ’খন্ডের ৪শ গজ অভ্যান্তরে আহত অবস্থায় চিৎকার করলে বাংলাদেশীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহত মতিউর রহমানের ডান হাতে গুলি লাগায় প্রচুর রক্তক্ষরন হয় বলে স্থানীয়রা জানিয়েছে।

এ-ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল সাজ্জাদ সারওয়ার ঘটনার সত্যতা শিকার করে জানান, আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি মতিউর রহমানের বিষয়টি বিএসএফ কে জানানো হয়েছে। মতিউর সুষ্ঠ হবার পর তাকে ভারতের কাছে হস্তান্তর করা হবে।