• Friday, June 21, 2024

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ গ্রেপ্তার ১৭ : বিভিন্ন মেয়াদে কারাদন্ড

  • Nov 06, 2018

Spread the love

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক অভিযানে ৫২৩ গ্রাম হেরোইন, ৮০০ গ্রাম গাঁজা, ১২০০ লিটার চোলাই মদ ও ১১ টি এ্যাম্পল ইনজেকশন উদ্ধারসহ এ ঘটনায় ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, চাঁপাইনবাবগঞ্জের আমনুরা মিশন রেলগেইট এলাকার মিশন রোড পাকা রাস্তার উপর মিজানুর রহমানের দোকানের সামনে অভিযান চালিয়ে ৫২ লাখ ৩০ হাজার মূল্যের ৫২৩ গ্রাম হেরোইনসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ক্যাম্প চাঁপাইনবাবগঞ্জ।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় দিকে নাচোলে এ অভিযানে নাচোল গোলাবাড়ীর আব্দুল বারীর ছেল মো. আবুল কাশেম (২২) ও একই এলাকার মৃত হরিপদ মাহাতোর ছেলে শ্রী হাসু মাহাতো (৩১) কে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানায়।

এ ছাড়া গত সোমবার চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল এবং নির্বাহী ম্যাচিস্ট্রেট মো. ইকবাল হোসেন, সাইফুল সমন্বয়ে বেলা আনুমানিক সাড়ে ১১টা হতে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বিভিন্ন মাদক স্পটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে মোট ১৫ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেপ্তার করে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়। উদ্ধারকৃত মাদক ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলেই ধ্বংস করা হয়।