• Monday, May 6, 2024

বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ৩০৮ বোতল ফেনসিডিলসহ ৫ জন গ্রেপ্তার

  • Jul 26, 2018

স্টাফ রিপোর্টার :

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি ও পুলিশের পৃথক মাদকবিরোধি অভিযানে ৩০৮ বোতল ফেনসিডিলসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের চারজনকে ভ্রাম্যামাণ আদালতে সাজা দেয়া হয়েছে ও একজনের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৬ জুলাই) সকালে ও বুধবার (২৫ জুলাই) দিবাগত রাতে অভিযানগুলি চালানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের রাজনগর গ্রামের সেন্টু আলীর ছেলে রবিউল আওয়াল(২২),সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের হলদার পাড়ার মৃত.ভক্তি চন্দ্রের ছেলে বিপ্লব চন্দ্র, একই এলাকার নোসাই হলদারের ছেলে মুনতেষ হলদার,মৃত. নিরঞ্জন হলদারের ছেলে রঘুনাথ হলদার ও জেলা শহরের টিকরামপুর মহল্লার কামরুলের ছেলে রুবেল।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান, বৃহস্পতিবার ভোর পৌনে ছয়টায় জেলার শিবগঞ্জ উপজেলার নবফুল এলাকা থেকে ৬৮ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হন রবিউল। এর আগে রাত পৌনে দুইটায় ( ২৬ জুলাই) শিবগঞ্জের বিদায়পুর মাঠ এলাকা থেকে ২৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি। তবে এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

সদর থানার পরিদর্শক(অপারেশন) ইদ্রিস আলী জানান, রাত সাড়ে নয়টার দিকে (২৫ জুলাই) সদর উপজেলার বারঘরিয়া হলদার পাড়া থেকে মাদক সেবনের সময় গ্রেপ্তার হন বিপ্লব,মুনতেষ,রঘুনাথ ও রুবেল। তাঁদের প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালত ৭ দিন করে কারাদন্ড প্রদান করে।