• Sunday, June 16, 2024

চাঁপাইনবাবগঞ্জে মোড়ে মোড়ে দিনভর মাঠে আ.লীগ : মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা

  • Oct 10, 2018

Spread the love

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার দিনব্যাপী আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সংগঠন মোটরসাইকেল শোভা যাত্রা ও পথসভা করেছে। ভয়াবহ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে নাশকতা ও বিশৃঙ্খলা রোধে সকাল থেকে শহরের বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেয় আওয়ামী লীগ এর নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জ পৌর যুব লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদ

 

দুুপুর ৩ টায় শহরের ব্যস্ততম এলাকা শান্তি মোড় থেকে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি রুহুল মো. আমিনের নেতৃত্বে মোটরসাইকেল শোভা যাত্রা বের করা হয়। শোভা যাত্রাটি বিভিন্ন দিক ঘুরে হুজরাপুর মোড়ে এসে পথসভায় মিলিত হয়।

বিশাল মোটরসাইকেল শোভা যাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পথসভায় বক্তব্য দেন, কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান টিটো, পৌর যুব লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদ প্রমুখ।

মোটরসাইকেল শোভাযাত্রা

এ সময় উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মো. খায়রুল আলম জেম, পৌর কৃষক লীগ সভাপতি মো. মেসবাউল হক টুটুল, জেলা যুব লীগের জনশক্তি ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আনারুল ইসলাম কালু, পৌর যুব লীগের যুগ্ন সম্পাদক মো. মিনহাজুল ইসলাম (মিনহাজ) ও আলী আশরাফসহ নেতাকর্মী।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলার আহবান জানান। শান্তিপূর্ণ দেশে কোন প্রকার বিশৃঙ্খলা ও অরাজকতা সহ্য করা হবে না বলেও জানান তারা।