• Thursday, May 30, 2024

চাঁপাইনবাবগঞ্জে পৌর আওয়ামী লীগের সদস্য ডা. রাব্বানীর গণসংযোগ

  • Oct 10, 2018

Spread the love

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামী লীগের সদস্য, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী গণসংযোগ করেছেন। তিনি বর্তমানে রাজশাহীর বারিন্দ্র মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মেডিসিন এর দায়িত্ব পালন করছেন।

বুধবার বিকালে শহরের নিউ মার্কেট, ক্লাব সুপার মার্কেট, আব্দুর মান্নান সেন্টু মার্কেট ও কাঁচা বাজারসহ নবাবগঞ্জ সরকারি কলেজ এলাকার বিভিন্ন মহল্লায় নৌকার পক্ষে গণসংযোগ করেছেন।

গণসংযোগ করছেন ডা. রাব্বানী

গণসংযোগ ডা. রাব্বানী বলেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। বর্তমান সরকারের চলমান উন্নয়ন কার্যক্রমের ফলে দেশের অর্থনীতি আরও শক্তিশালি হয়েছে। উন্নত দেশের কাতারে নিয়ে যাবার জন্য চেষ্টা করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।
তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জসহ সারাদেশে যে উন্নয়ন হয়েছে, তার ধারাবাহিকতা রক্ষার্থে সবাইকে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক নূরুল ইসলাম, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেরুল ইসলাম, ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আহমেদ বিন আওয়াল, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সদর থানা তরুণ প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, পৌর তরুণ প্রজন্ম লীগের সভাপতি আব্দুল বাশিরসহ প্রায় শতাধিক নের্তৃবৃন্দ।