• Thursday, June 13, 2024

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় ২ ব্যক্তি নিহত : চালক পলাতক হেলপার আটক

  • Nov 04, 2018

Spread the love

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে রবিবার দুপুরে ট্রাকের ধাক্কায় ২ ব্যক্তি নিহত হয়েছে। শহরের শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর বীরশ্রেষ্ঠ মহানন্দা সেতু সংলগ্ন টোল ঘর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম জানান, রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ মোটরসাইকেলে যাবার পথে টোলঘর সংলগ্ন রাস্তায় একাটি ট্রাক (রাজ মেট্টো ট-১১-০৩৩১) পেছন দিক থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ছিঁটকে পড়ে গুরুতর আহত হয় দু ব্যক্তি।

টনাস্থলেই চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লক্ষী নারায়নপুর গাজী পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে মো. তরিকুল ইসলাম (৪০) মারা যায়।

ওসি আরো জানান, পরে এসআই নাফিউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে এবং গুরুতর আহত অপর ব্যক্তি শহরের মসজিদপাড়ার গফুর উদ্দীনের ছেলে পিয়াস (৩৩) রাজশাহী মেডিকেল যাবার পথেই মারা যান।

নিহত পিয়াস মোটরসাইকেলের মেকানিক ছিল বলে জানা গেছে। ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। চালক পলাতক ও হেলপারকে আটক করা হয়েছে।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন প্রামানিক গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জেলা যুবলীগ নেতা আমানুল্লাহ বাবুও শোক প্রকাশ করেছেন।