• Monday, May 20, 2024

ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে সিসি ক্যামেরা স্থাপন

  • Nov 05, 2018

Spread the love

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যক্তি সহযোগিতায় সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। সোমবার দুপুরে এ সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন সাইফুল ফেরদৌস মোহম্মদ খায়রুল আতাতুর্ক।

ভোলাহাট ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানি আলিম আলরাজি জর্জ ও দলদলি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল ইসলাম পুতুল এর আর্থিক সহযোগিতায় এমএসিএমও ডা. মেসবাহউল হকের উদ্যোগে আয়োজিত সিসি ক্যামেরা স্থাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত টিএইচ ডা. মাহবুব হাসান।

সিসি ক্যামেরা স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলহাজ্ব ইয়াজদানি আলিম আলরাজি জর্জ, ডা. ওয়াসিম আহসান (পাভেল), ডা. তাহমিদুল ইসলাম (তমাল) সহ অনেকে।

সিসি ক্যামেরা স্থাপন বিষয়ে সিভিল সার্জন সাইফুল ফেরদৌস মোহম্মদ খায়রুল আতাতুর্ক বলেন, সিসি ক্যামেরা স্থাপনের ফলে এখন নিজেই সবকিছু তদারকি করা যাবে। রোগীরা সঠিক সেবা সঠিকভাবে হচ্ছে কিনা, কর্মকর্তা/কর্মচারীরা সময়মত দায়িত্ব পালন, সরকারী ঔষধ সরবরাহে কোন অনিয়ম হচ্ছে কিনা তা এখন তিনি সরাসরি তদারকি করতে পারবেন।

তিনি আরও জানান, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার উদ্দেশ্যেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।